Dealancer কি? Dealancer ওয়েবসাইটে কিভাবে ডিল করতে হয়

Dealancer ওয়েবসাইটের মাধ্যেমে কিভাবে এডমিন ডিল করবেন , আপনি যদি Dealancer  এর মাধ্যমে কোন কিছু লেন দেন করতে চান বা বেচা কেনা করতে চান কিন্তু কিভাবে করবেন জানেন না।নিচের লেখাগুলো পড়ুন আপনাকে সকল তথ্য দিয়ে সহযোহগতা করা হলো।

Dealancer কি?

Dealancer

Dealancer  একটি বাংলাদেশি ফ্রিল্যান্সিং ওয়েবসাইট  এখানে ডিজিটাল পন্য লেন দেন করা হয়। এই এখানে এডমিন ডিল করা যায় । Dealancer ওয়েবসাইট যে সকল সেবা পাওয়া যায় ওয়েবসাইট কেনা বেচা, ইউটিউব চ্যানেল ,ফেসবুক পেজ, ফেসবুক গ্রুপ, এপস, থিম ,প্লাগিন, গ্রাফিক্স ডিজাইন, এসইও সার্ভিস, মিনিট প্যাকেজ, ডোমেইন বাইসেল, ওডিও ভিডিও, কনটেন্ট রাইটার এবং সকল প্রকার ডিজিটাল জিনিস পত্র  পাওয়া যায়। ২০২৪ সালে বাংলাদেশিদের জন্য সবচেয়ে ভালো ফ্রিল্যান্সিং ওয়েবসাইট এখানে এডমিন ডিল ১০০% নিরাপদ।

Dealancer  ওয়েবসাইট থেকে কেন এডমিন ডিল  করবেন?

Dealancer  একটি ফ্রিল্যান্সিং ওয়েবসাইট এই ওয়েবসাইট থেকে প্রতিদিন এডমিন ডিল করে কেউ প্রতারিত হয় নি। খুবই আত্মবিশ্বাসের সাথে বলতে পারি এই ওয়েবসাইট থেকে এডমিন ডিল করলে ঠকবেন না। এই ওয়েবসাইট থেকে লেন দেন কেন নিরাপদ তার কয়েকটি সুবিধা আলোচনা করা হলো।

১. Dealancer  এর একটি ফেসবুক পেজ আছে যেখানে প্রায় ৬২.২ কে ফলোয়ার আছে তারা সবাই এই পেজ কে বিশ্বাস করে। ফেসবুক পেজের নাম Bangladesh Website Marketers (BWM)। এই পেজে এডমিন ডিল পোষ্ট প্রতিদিন পাবেন।

২. Bangladesh Website Marketers (BWM) এই পেজর owner হলো Dealancer ওয়েবসাইট। তাই এই ফেসবুক পেজ যেমন বিশ্বস্ত তেমন ওয়েবসাইট তাই এখানে এডমিন ডিল নিরাপদ।

৩. Dealancer ওয়েবসাইট ভিজিট করলে রিভিউ দেখতে পারবেন।

৪. Dealancer এর সিইও অনেক আগে থেকেই ফেসবুক পেজের মাথ্যমে  এডমিন ডিল করাতো তাই তিনি একজন পরিচিত মুখ।  

Dealancer  ওয়েবসাইট থেকে কিভাবেএডমিন ডিল  করবেন?

Dealancer  ওয়েবসাইট থেকে এডমিন ডিল করার জন্য আপনাকে একটি পোষ্ট করতে হবে।  Dealancer  ওয়েবসাইটে পোষ্ট করতে হয় তার পর ক্রেতা মেসেজ করবেন। আপনি ক্রেতার সাথে কথা বলুন দরদাম ঠিক হলে বায়ারকে অর্ডার করতে বলুন। বায়ার অর্ডার করলে আপনি এক্সেপ্ট করুন আপনার সার্ভিসটি বুঝিয়ে দিন। তারপর ডেলিভেরিতে ক্লিক করুন। আপনার টাকা ডিল্যান্সার থেকে তুলন

কিভাবে Dealancer  ওয়েবসাইটে একাউন্ট  করবেন?

Dealancer ওয়েবসাইটে একাউন্ট খুলুন। এই একাউন্ট খোলা খুবই সহজ ওয়েবসা্রইট টি ভিজিট করুন তারপর রেজিষ্টারে ক্লিক করে আপনার তথ্য দিয়ে ফাঁকা যায়গা পুরন করুন তাহলেই একাউন্ট খোলা হয়ে যাবে। 

কিভাবে Dealancer  ওয়েবসাইটে পোষ্ট  করবেন?

আপনার একাউন্ট লগিং করুন তারপর আপনার প্রফাইল আইকনের দিকে মাউস নিয়ে যান এখানে সার্ভিস  ক্লিক করুন । তারপর এখানে পোষ্ট নিউ নামে রেখা দেখতে পাবেন এখানে ক্লি করে আপনার পোষ্ট পাবলিশ করুন। আপনার পোষ্টটি সম্পন্ন করার জন্য ৪টি ধাপ পুরন করতে হবে।

Dealancer

১. সার্ভিস ইনফরমেশন Service Information। আপনি কি সেবা দিবেন সেগুলো বিস্তারিত লেখুন।

২. বায়ার ইনফরমেশন। আপনি যে সেবা  দিবেন তার জন্য ক্রেতাকে কি  বলতে চান।

৩. মিডিয়া। ইমেজ বা ভিডিও যা আপনি প্রমান হিসাবে ক্রেতাকে বুঝাবেন।

৪. Extra আপনি যদি কোন সেবা অতিরিক্ত অর্থ যোগ করতে চান। যেমন ৭ দিনের কাজ তিন দিনে করে দিবেন ।তাহলে অতিরিক্ত অর্থ যোগ করতে পারেন।  ফোটোর সাহায্য নিন বুঝতে পারবেন।

Next Post
No Comment
Add Comment
comment url